নরসিংদীতে বাসের ধাক্কায় প্রাইভেটকার দুমড়েমুচড়ে চারজন নিহত

নরসিংদীর বেলাব উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রাইভেটকার দুমড়েমুচড়ে তিন বোনসহ চারজন নিহত হয়েছেন। এ সময় আরও এক নারী আহত হয়েছেন।

শুক্রবার (০১ জানুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণপুর ইউনিয়নের জঙ্গুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আল মোবারকা পরিবহনের ধাক্কায় প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়

নিহতরা হলেন প্রাইভেটকারের মালিক গাজীপুরের আউটপাড়া এলাকার ইয়াকুব আলীর ছেলে নওয়াব আলী (৫৪); তিনি ঢাকার উত্তরার একটি বায়িং হাউসের জেনারেল ম্যানেজার, নরসিংদীর পলাশ উপজেলার চলনা এলাকার বেনু মিয়ার মেয়ে খায়রুন্নাহার (৩৫), কামনা আক্তার (২৪) এবং তৃষা আক্তার (২২)। তারা তিন বোন।

আহত নারীর নাম রুনা বেগম। নিহত তিন বোন নওয়াব আলীর দূর সম্পর্কের আত্মীয়। অন্যদিকে আহত রুনা নিহত তিন বোনের বান্ধবী। তারা সবাই কিশোরগঞ্জের ভৈরব থেকে নরসিংদী ফিরছিলেন।

বাসের ধাক্কায় প্রাইভেটকার দুমড়েমুচড়ে আগুন ধরে পুড়ে যায়

বিষয়টি নিশ্চিত করে বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাফায়েত হোসেন পলাশ বলেন, বিকেল সোয়া ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আল মোবারকা পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় ঢাকাগামী প্রাইভেটকার দুমড়েমুচড়ে চারজন নিহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আল মোবারকা পরিবহনের সঙ্গে নারায়ণপুর ইউনিয়নের জঙ্গুয়া এলাকায় প্রাইভেটকারের ধাক্কা লাগে। এতে প্রাইভেটকার দুমড়েমুচড়ে যায়। 

এ সময় প্রাইভেটকারের চার যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। তাৎক্ষণিকভাবে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ। নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় তারা। 

এএম