পরকীয়ার টানে বরিশাল থেকে মুন্সিগঞ্জের শ্রীনগরে আসা এক গৃহবধূকে (২০) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২৮ জুন) রাতে উপজেলার ভাগ্যকুলের কারগাঁও এলাকার এমআর ফুড নামে একটি বন্ধ সেমাই কারখানায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় জড়িত ইমরান (২১) ও রিপন (৩৫) নামে দুইজনকে গ্রেফতার করে মঙ্গলবার (২৯ জুন) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।  

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বরিশালের উজিরপুর উপজেলার গাববাড়ি গ্রামের ফারুক হাওলাদারের ছেলে ইমরান হাওলাদার কাজের সূত্রে দীর্ঘদিন ধরে ভাগ্যকূল এলাকায় বসবাস করে আসছেন। ইমরান তার পরিচিত বরিশালের এক গৃহবধূর সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।

সোমবার সন্ধ্যার পর প্রেমের টানে ওই গৃহবধূ ইমরান হাওলাদারের কাছে চলে আসেন। তিনি ওই নারীকে বন্ধ সেমাই কারখানায় নিয়ে যান। সেখানে ইমরানের সহযোগিতায় খলিল শেখের ছেলে রিপন ও আরও ৫-৬ জন ওই গৃহবধূকে ধর্ষণ করেন। পরে ওই গৃহবধূ কৌশলে পালিয়ে এসে স্থানীয়দের সহযোগিতায় থানায় অভিযোগ করেন। 

সেমাই কারখানার মালিক লিটন জানান, দুই বছর ধরে তার কারখানাটি বন্ধ। সেখানে ইমরানসহ অনেকেই কাজ করতো। রিপন হয়তো আগেই কারখানার ডুব্লিকেট চাবি বানিয়ে রেখেছিল। ওই চাবি দিয়েই তারা কারখানার তালা খুলে ভেতরে প্রবেশ করেছে।

এ ব্যাপারে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেদায়াতুল ইসলাম ভুঞা ঢাকা পোস্টকে বলেন, গণধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হলে বিচারক তাদেরকে কারাগারে প্রেরণ করেছে।

ব.ম শামীম/আরএআর