মিত কুমার কর হৃদয়

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় সুমিত কুমার কর হৃদয় (২৪) নামের এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। তিনি নরসিংদী জেলা পুলিশে কর্মরত ছিলেন। এ ঘটনা নিশ্চিত করেন আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম।

শনিবার (৯ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-আড়াইহাজার সড়কের উপজেলার ফকির বাড়ি নামক স্থানে এই ঘটনা ঘটে। নিহত সুমিত উপজেলার পাচগাঁও দেওয়ানপাড়া গ্রামের শেখর রঞ্জন করের ছেলে।

এ বিষয়ে আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) পলাশ ক্রান্তি রায় জানান, সুমিত নরসিংদী জেলা পুলিশে কর্মরত ছিলেন। সেখান থেকে ছুটি নিয়ে তিনি বন্ধুদের সঙ্গে মাধবদীতে একটি সামাজিক অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠান শেষে দুটি মোটরসাইকেলযোগে চার বন্ধু বাড়ির উদ্দেশে দেওয়ানপাড়া রওনা দেন।

পথে উপজেলার ফকির বাড়িতে এসে পেছনে থাকা মোটরসাইকেলটি সামনের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় সুমিত পড়ে গিয়ে রাস্তায় থাকা খুঁটির সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন। আহত অবস্থায় আড়াইহাজার হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

এ ঘটনায় আহত হন আরও তিনজন। নিহত সুমিতের এক ভাই ও এক বোন ছিলেন। তিন বছর আগে তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তার মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এনএ