ইউপি সদস্য সুলতা বৈদ্য

বরিশাল জেলার উজিরপুর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় জল্লা ইউনিয়নের মহিলা ইউপি সদস্য সুলতা বৈদ্য মারা গেছেন। এ ঘটনায় তার স্বামী গুরুতর আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ইউনিয়ন চেয়ারম্যান বেবী রাণী হালদার ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাচ্চু। সুলতা বৈদ্য ১,২,৩ আসনের সংরক্ষিত ইউপি সদস্য।

জানা যায়, মঙ্গলবার (১০ আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে আগৈলঝাড়া থেকে স্বামী পঙ্কজ ঢালীর সঙ্গে মোটরসাইকেলযোগে জল্লা ইউনিয়নের কুড়লিয়া গ্রামে নিজ বাড়িতে যাচ্ছিলেন সুলতা বৈদ্য।

ধামুড়া-সানুহার সড়কের তারাকান্ত আশ্রমের পাশে মোটরসাইকেলটি নসিমনকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা নির্মাণের একটি রোলারের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুজনেই আহত হন। স্থানীয়রা তাদের নিকটস্থ গৌরনদী উপজেলার অশোকাঠি হাসপাতালে নিলে চিকিৎসক ইউপি সদস্যকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী পঙ্কজ ঢালী বর্তমানে চিকিৎসাধীন আছেন। এলাকাবাসী টমটমসহ চালককে আটক করে ইউপি চেয়ারম্যান বেবি রাণী হালদারের জিম্মায় রাখেন।

উজিরপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সৈয়দ মেহেদী হাসান/এমএসআর