টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচে লিটন দাসের করা সেই ৪৪ রানের ডিসকাউন্টে সাতক্ষীরার একটি অনলাইন ব্যবসা প্রতিষ্ঠান ১০ কেজি মধু বিক্রি করেছে। সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নীলডুমুর.কম নামে ওই প্রতিষ্ঠান ইতোমধ্যে বিক্রি হওয়া মধু ক্রেতাদের ডেলিভারি দিয়েছে। 

নীলডুমুর.কমের পরিচালক আহসান হাবিব জানান, অনলাইনের মাধ্যমে যখন কেউ কেউ ক্রিকেটার লিটন দাসকে উৎসাহিত করতে ডিসকাউন্ট ঘোষণা করে তখন আমিও ডিসকাউন্ট ঘোষণা করি যে, আজ লিটন দাস যত রান করবের তত পার্সেন্ট ছাড় থাকবে বরুই ফুলের মধুতে। এরপর লিটন দাস ৪৪ রান করেন। তখন আটজন ক্রেতা ১০ কেজি মধু অর্ডার করেন। 

তিনি বলেন, বরুই ফুলের মধু প্রতি কেজি বিক্রি করি ৬৫০ টাকা। ৪৪ পার্সেন্ট ডিসকাউন্টে ৩৬৪ টাকা করে এই মধু আমি আজ শনিবার (৩০ অক্টোবর) তাদের কাছে কুরিয়ারযোগে পাঠিয়েছি। এতে আমার কিছুটা লোকসানও হয়েছে। আমি রেখেছি, সেই সঙ্গে অফারটিও ক্লোজ করে দিয়েছি। মূলত ক্রিকেটের প্রতি ভালোবাসা থেকেই এটা করেছি। আমরা চাই লিটন দাসসহ দলের সব ক্রিকেটাররা ভালো খেলুক।

উল্লেখ্য, গত শুক্রবার (২৯ অক্টোবর) টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ মুখোমুখি হয়। এই ম্যাচে বাংলাদেশকে ৩ রানে পরাজিত করে ওয়েস্ট ইন্ডিজ।

আকরামুল ইসলাম/আরএআর