প্রতীকী ছবি

যশোরের বাঘারপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় যশোর-নড়াইল সড়কের উপজেলার দক্ষিণ শ্রীরামপুর এলাকার ইসলাম ব্রিকসের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার তেঘরী এলাকার মিজানুর রহমানের ছেলে ইয়াসিন (১৮) ও নড়াইল জেলার লোহাগড়ার লাহুড়ী এলাকার আনোয়ার হোসেনের ছেলে আল-আমিন (৩০)। আহতরা হলেন মোটরসাইকেল আরোহী লোহাগড়ার লাহুড়ী এলাকার আমানত শেখের ছেলে কাবুল (২৬) ও বাঘারপাড়ার তেঘরি এলাকার জুলফিক্কার আলীর ছেলে সাব্বির (২৮)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় ইয়াসিন মোটরসাইকেলে আরোহী নিয়ে নড়াইলের উদ্দেশে যাচ্ছিলেন। আর আল-আমিন নড়াইল থেকে যশোরের উদ্দেশে আসছিলেন। পথিমধ্যে ইসলাম ব্রিকসের পাশে পৌঁছালে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ইয়াসিন মারা যান। অপর মোটরসাইকেল চালক আল-আমিনকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আহত দুজনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। জেনারেল হাসপাতালের চিকিৎসক আব্দুর রশিদ জানান, আহত সাব্বির ও কাবুলের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

বাঘারপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দিন দুর্ঘটনায় দুজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জাহিদ হাসান/এমএসআর