সাইমন ও মাহি, ছবি : সংগৃহীত

২০১৩ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। সিনেমাটি ব্যবসায়িকভাবে দারুণ সফল হয়। এর পাঁচ বছর পর ২০১৮ সালে আবারও তারা জুটি বাঁধেন মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’-এ। সেই সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান সাইমন। মাঝে একই পরিচালকের ‘আনন্দ অশ্রু’তে অভিনয় করেন তাঁরা । সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।  

এবার নতুন বছরের শুরুতেই নতুন তিন সিনেমার খবর এলো তাঁদের। প্রযোজনা সংস্থার ‘শাপলা মিডিয়া’র এসব সিনেমায় জুটিবদ্ধ হয়ে কাজ করবেন সাইমন-মাহি। এরইমধ্যে শাপলার সঙ্গে চুক্তিও সেরে ফেলেছেন তারা। সাইমন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। খবরটি নিজের ফেসবুকেও ভক্ত-শুভাকাঙ্খীদের জানিয়ে দিয়েছেন এই নায়ক।

সাইমন ও মাহি, ছবি : সংগৃহীত 

সাইমন বলেন, আজ (সোমবার, ১৮ জানুয়ারি) প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার তিন সিনেমায় চুক্তিবদ্ধ হলাম। একসঙ্গে একই প্রযোজনা প্রতিষ্ঠানের তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়াটা সত্যিই অন্যরকম। তিনটি সিনেমাতেই আমার নায়িকা হচ্ছেন মাহিয়া মাহি। পর্যায়ক্রমে সিনেমাগুলোর শুটিং হবে। আমাদের বিশ্বাস ‘পোড়ামন’ এবং ‘জান্নাত’-এর ধারাবাহিকতায় এবারও ভালো কিছু উপহার দিতে পারবো।   

কিশোরগঞ্জের এই যুবক আরও জানান, তিনটি সিনেমার মধ্যে ‘গ্যাংস্টার’ পরিচালনা করবেন শাহীন সুমন এবং ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’ নামের দুইটি সিনেমার নির্মাতা শামীম আহমেদ রনি। শিগগিরই শুটিংয়ের তারিখ জানানো হবে। 

আরআইজে