বিয়ের এক যুগ পর বাবা হয়েছেন দেশের খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। গত ৫ জানুয়ারি তার স্ত্রী, জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা একটি কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। তাদের পরিবারে তাই এখন খুশির সীমা নেই।

বাবা হওয়ার পবিত্র অনুভূতিতে ডুবে আছেন ফারুকী। সোশ্যাল মিডিয়াতেও মেয়েকে নিয়ে একের পর এক পোস্ট দিচ্ছেন। রোববার (৯ জানুয়ারি) শেয়ার করলেন একটি আবেগঘন ঘটনা। যে ঘটনায় ফারুকীর চোখ ছলছল হয়ে এসেছিল।

ফেসবুকে ফারুকী লিখেছেন, “বাবা জীবন। গিয়েছিলাম আড়ংয়ে। একজন ভদ্রমহিলা ওনার ছেলেকে নিয়ে এসে অনুরোধ করলেন একটা ছবি তোলার জন্য। তো এই অনুরোধ যথা কারণেই আমরা অনেক পাই। কিন্তু যে ব্যাপারটা আমার মন ভরে দিয়েছে, চোখে পানি প্রায় এনেই ফেলেছিল, সেটা হলো ওনার সম্বোধন। উনি আমাকে সম্বোধন করেছিলেন ‘ইলহামের বাবা’ বলে! আহ! নাথিং মেড মি হ্যাপিয়ার দ্যান দিস।”

শেষে নির্মাতা লেখেন, “একসময় আমি পরিচিত হয়েছিলাম ‘রব সাহেবের ছেলে’ হিসেবে। তারপর নিজের পরিচয়ে। এখন ইলহামের বাবা হিসেবে।”

উল্লেখ্য, ফারুকী ও তিশা বিয়ে করেছিলেন ২০১০ সালের ১৬ জুলাই। এক যুগ সুখে-শান্তিতে সংসার করার পর সন্তান গ্রহণ করেছেন তারা। গেল বছরের ২৮ ডিসেম্বর মা হওয়ার কথা গণমাধ্যমের কাছে প্রকাশ করেন তিশা।

এর এক সপ্তাহ পরই সন্তান জন্মের খবর দেন ফারুকী-তিশা দম্পতি। কন্যার নাম রেখেছেন ইলহাম নুসরাত ফারুকী।

কেআই