বিজ্ঞাপনচিত্র, নাটক ও সিনেমায় কাজ করে ইতোমধ্যে বেশ নজর কেড়েছেন আমান রেজা। গত সপ্তাহে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘গন্তব্য’।

নতুন খবর হচ্ছে, আমান রেজা এবার জুটি বাঁধতে যাচ্ছেন ফারজানা রিক্তার সঙ্গে। শাপলা মিডিয়া প্রযোজিত ‘পরী তোমার জন্য’ হতে যাচ্ছে তাদের প্রথম সিনেমা। যেটি পরিচালনা করছেন মিজানুর রহমান লাবু। সম্প্রতি উত্তরায় সিনেমাটির শুটিং হয়েছে। এপ্রিলের মাঝামাঝি সময় কক্সবাজারে পুরো সিনেমাটির দৃশ্য ধারণ শেষ হবে।

নতুন ছবি নিয়ে আমান বলেন, ‘এটি ভিন্নধর্মী একটি সিনেমা। গল্পটি কক্সবাজারকে কেন্দ্র করে। আমার নাম আদনান আর আমার স্ত্রীর নাম থাকে পরী। যেখানে জুটি হয়ে কাজ করছি আমি আর ফারজানা রিক্তা। আশা করছি, সুন্দর একটি কাজ হবে।’

ফারজানা রিক্তা বলেন, ‘আমি পরী চরিত্রটি করছি। চরিত্রটি দারুণ! আমার নায়ক আমান। দুজনই সর্বোচ্চ চেষ্টা করছি কাজটিকে দর্শকের কাছে গ্রহণযোগ্য করে তুলতে।’

মডেল-অভিনেত্রী ফারজানা রিক্তা ছোট পর্দায় নিয়মিত কাজ করছেন। ২০১৫ সালে বড় পর্দায় তার অভিষেক হয় বাপ্পারাজ পরিচালিত ‘কার্তুজ’ সিনেমার মাধ্যমে। সর্বশেষ ২০১৮ সালে মুক্তি পায় তার তৃতীয় সিনেমা ‘আলতা বানু’। 

অন্যদিকে আমান রেজা এখন ব্যস্ত রয়েছেন ইফতেখার আহমেদের ‘মুক্তি’ ও অপূর্ব রানার ‘যন্ত্রণা’সহ কয়েকটি সিনেমা নিয়ে। সম্প্রতি মিউজিক ভিডিওতে কাজ করেছেন শোবিজের পরিচিত এই মুখ।

আরআইজে/জেহএস