চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপের মাইজ পাড়া এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে জখম করে স্বামী জসিম উদ্দিন (৪৫)। এ ঘটনায় ছেলে আমান উল্লাহ বাদী হয়ে মঙ্গলবার (৬ জুলাই) রাতে বাঁশখালী থানায় মামলা দায়ের করে। 

বুধবার (৭ জুলাই) বিকেলে চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম আনজুমান আরা বেগমের আদালত জসিমকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে মঙ্গলবার রাতে আটকের পর সকালে জসিমকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ।

জসীম উদ্দিন বাঁশখালী থানার গণ্ডামারা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বড়ঘোনা এলাকার মোক্তার আহমদের ছেলে। তিনি পরিবার নিয়ে 
উপজেলার শীলকূপের মাইজ পাড়ায় ভাড়া বাসায় থাকতেন।
 
বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবীর ঢাকা পোস্টকে বলেন, মঙ্গলবার পরিবারিক কলহের জেরে স্ত্রী ইয়াসমিন আক্তারকে কুপিয়ে জখম করে স্বামী জসিম উদ্দিন। এরপর স্ত্রীকে কুপিয়ে এসে বিষয়টি বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানান জসিম। পরে ইউএনও জসিমকে থানায় হস্তান্তর করেন। এ ঘটনার জসিম ও ইয়াসমিনের ছেলে আমান উল্লাহ বাদী হয়ে মঙ্গলবার রাতেই একটি মামলা দায়ের করেন। মামলায় বাবা জসিমকে গ্রেফতার দেখিয়ে বুধবার আদালতে পাঠানো হয়। পরে বিকেলে আদালত শুনানি শেষে তাকে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন।

তিনি আরও বলেন, মঙ্গলবারের ঘটনার পরপরই আহত ইয়াসমিনকে তার ছেলে প্রথমে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

কেএম/এসএম