সত্য খবর প্রকাশের মধ্য দিয়ে দেশের অন্যতম শীর্ষ নিউজ পোর্টাল ঢাকা পোস্ট অনলাইন গণমাধ্যমে নতুনত্ব আনতে সক্ষম হয়েছে বলে মনে করেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম।

ঢাকা পোস্টের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে এক ভিডিওবার্তায় তিনি এ অভিমত ব্যক্ত করেন। মন্ত্রী বলেন, ১৬ ফেব্রুয়ারি ঢাকা পোস্টের বর্ষপূর্তি। এ খবর শুনে আমি আনন্দিত। জন্মলগ্ন থেকে ঢাকা পোস্ট দেশ-বিদেশের অনেক খবর গ্রাম-গঞ্জের সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছে।
তিনি বলেন, সত্য খবর ও তথ্যবহুল মতামত প্রকাশের মধ্য দিয়ে ঢাকা পোস্ট একধরনের নতুনত্ব আনতে সক্ষম হয়েছে। এ সংবাদমাধ্যমের সঙ্গে জড়িত সম্পাদক, সাংবাদিক-কলাকুশলীসহ সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাই।

মন্ত্রী বলেন, আমি বিশ্বাস করি, এ সংবাদমাধ্যম দীর্ঘদিন জনমানুষের কল্যাণের জন্য সত্য খবর পরিবেশন করবে এবং আমাদের প্রিয় বাংলাদেশের উন্নয়নে অবদান রাখবে। তাদের এ যাত্রা শুভ হোক, জন্মদিনের শুভেচ্ছা।

২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি আত্মপ্রকাশ করে নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। দর্শক-পাঠকদের আস্থা ও ভালোবাসা সঙ্গী করে এরই মধ্যে প্রতিষ্ঠানটি এক বছর পার করল। অতি অল্প সময়ে পাঠকের হৃদয়ে জায়গা করে নেওয়ার পাশাপাশি ঢাকা পোস্ট নিজের সাফল্যের ঝুলিতে অসংখ্য অর্জন জমা করেছে।

এসএইচআর/আরএইচ/এমএআর