লিওনেল মেসির সঙ্গে খেলার স্বপ্ন তো যেকোনো ফুটবলারেরই থাকে। ডি মারিয়ার সেটা পূরণ হয়েছে আর্জেন্টিনার জার্সি গায়ে। কিন্তু একই ক্লাবে খেলা হয়নি কখনো। মেসির সাবেক ক্লাব বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের হয়ে খেলতেন এক সময়। পরে ম্যানচেস্টার ইউনাইটেড হয়ে ডি মারিয়া খেলেছেন পিএসজিতে। 

মেসি থেকে গিয়েছিলেন বার্সেলোনাতেই। তাই তার সঙ্গে এক ক্লাবে খেলাও হয়নি ডি মারিয়ার। অবশেষে তার সে ইচ্ছে পূরণ হচ্ছে। চলতি মৌসুমেই পিএসজিতে পাড়ি জমিয়েছেন মেসি। এখন ক্লাবেও তিনি ডি মারিয়ার সতীর্থ। মেসির সঙ্গে একই ক্লাবে খেলার ইচ্ছে পূরণ হয়েছে এই আর্জেন্টাইন মিডফিল্ডারের। 

ইএসপিএনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আমি এখন অনেক খুশি। আমি যা কিছুর স্বপ্ন দেখেছি, সব গত এক মাসে সত্যি হয়েছে। কোপা জিতেছি এবং মেসির সঙ্গে একই ক্লাবে খেলতে পারবো। এটা এমন কিছু, যা আমি সবসময়ই চেয়েছিলাম।’

মেসি দলে যোগ দেওয়ার পর থেকেই গুঞ্জন ছড়িয়েছে ক্লাব ছাড়তে পারেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপে। যদিও ক্লাবটির মালিক নাসের আল খেলাইফি এমন কিছুর সম্ভাবনা দেখছেন না বলেই জানিয়েছে। ডি মারিয়াও মনে করছেন, এমবাপের জন্য এখন সেরা ক্লাব পিএসজিই।  

তিনি বলেছেন, ‘এমবাপে? আমার মনে হয় সে থাকবে। এটা অবশ্য সত্যি, তার মতো খেলোয়াড়কে সব বড় দলই চাইবে। কিন্তু পিএসজি এখন যে রকম দল, আমার মনে হয় না সে এটা ছেড়ে যাবে। এমবাপে এর চেয়ে ভালো দল আর কোথাও খুঁজে পাবে না।’

এমএইচ