আমির হামজা

গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের (ভারপ্রাপ্ত) দায়িত্ব পেলেন আমির হামজা। তিনি এর আগে জেলা ছাত্রলীগের বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। বৃহস্পতিবার (৩০ মার্চ) ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত অনুযায়ী জানানো যাচ্ছে যে, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমির হামজাকে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হলো। 

এর আগে ২০২১ সালের ২ জানুয়ারি নিউটন মোল্লাকে সভাপতি ও আতাউর রহমান পিয়ালকে সাধারণ সম্পাদক করে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেওয়া হয়। গত বছরের ১৫ জুলাই শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে আতাউর রহমান পিয়ালকে সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ। বহিষ্কারের আট মাস পর আজ বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আমির হামজাকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হলো। 

এ বিষয়ে আমির হামজা বলেন, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের একটি গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব আমাকে দেওয়া হয়েছে। সবার কাছে দোয়া চাই যেন আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি। এই কমিটিকে যেন আরও দূরে এগিয়ে নিয়ে যেতে পারি। 

আশিক জামান/আরএআর