দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল

চাঁদপুরের কচুয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবকের মৃত্যু হয়েছে। আরও একজন আহত হয়েছেন। সোমবার (২৫ জানুয়ারি) রাতে হাজীগঞ্জ-গৌরীপুর-কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাজীগঞ্জ উপজেলার পাতানিশ এলাকার কামরুল হাসান সবুজ (২৪) ও কুমিল্লার আরিফ হোসেন (২৫)। আহত হয়েছেন হাজীগঞ্জ উপজেলার পাতানিশ এলাকার ইব্রাহীম হোসেন (১৯)। 

কচুয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিনউদ্দিন জানান, আহত ইব্রাহীম হোসেন তার নানার বাড়ি কচুয়া উপজেলার তুলাতলী গ্রামে নানার জানাজায় গিয়েছিলেন। সেখান থেকে তিনজন মোটরসাইকেলে ফেরার পথে রাতে হাজীগঞ্জের নিলামপাড়া এলাকায় গৌরীপুরগামী একটি মালবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে হতাহতের ঘটনা ঘটে। 

স্থানীয় বাসিন্দা রাসেল হাসান জানান, গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরুল ইসলাম সবুজকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর মোটরসাইকেল আরোহী আরিফ হোসেনকে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। আহত ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। 

আরএআর